কচুয়ায় রোস্তম আলী ডিগ্রি কলেজ বঙ্গবন্ধুর ৯৮ তম জম্মদিন ও শিশু দিবস পালিত

কচুয়ায় রোস্তম আলী ডিগ্রি কলেজ বঙ্গবন্ধুর ৯৮ তম জম্মদিন ও শিশু দিবস পালিত

কচুয়া(চাঁদপুর)প্রতিনিধিঃ- 
চাঁদপুরের কচুয়ায় পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জম্মদিন ও শিশু দিবস পালিত হয়েছে। শনিবার সকালে কলেজ মিলনায়তনে বণার্ঢ্য আয়োজনের মাধ্যমে কেক কেটে জম্মদিন পালণ করা হয়। শিশু দিবস উপলক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে চিত্রাংকন ও রচনা যোগিতার আয়োজন করা হয়।

রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেনের সভাপেিত্ব ও সাধারন সম্পাদক সাইফুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিল্লাল হোসেন মোল্লা।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার , তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান স্বপন,পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মামুন ভূইয়া,সহকারী অধ্যাপক জসিম উদ্দিন মোল্লা,আবুল খায়ের, ফজলুর রহমান,রঙ্গলাল দত্ত প্রমুখ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মদিন উপলক্ষ্যে কলেজ চত্বরে বর্ণাড্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কলেজ থেকে আরম্ভ হয়ে কলেজ বাসস্ট্যান্ড হয়ে পূনরায় মিলিত হয়। র‌্যালি শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কচুয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন সরকার,পশ্চিম সহদেবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান সুমন,রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রাসেল বরকান্দাজ,সাংগঠনিক সম্পাদক দাখেল প্রধান সহ কলেজে শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment